মোঃ মোশারফ হোসেন,কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ

কাউনিয়া উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা বুধবার উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী অফিসার মোঃ মহিদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কোম্পানী কমান্ডার সরদার আব্দুল হাকিম, প্রত্যাশা আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, ইউপি চেয়ারম্যান আঃ মজিদ, প্রেসক্লাব কাউনিয়া সভাপতি মোস্তাক আহমদ, কাউনিয়া রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক, সাইদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সাদিকাতুল তাহিরিণ, উপজেলা মৎস্য কর্মকর্তা ফারজানা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমীন, ডিজিএম পল্লী বিদ্যুৎ মোঃ জোবায়ের আলী বসুনিয়া, অনলাইন প্রেস ক্লাব সভাপতি মিজানুর রহমান, সাংবাদিক জুলহাস হোসেন সোহাগ, সাংবাদিক আসাদ,সাংবাদিক মোশারফ হোসেন,
জসিম সরকার,সাংবাদিক হ্যাপি আক্তার , ইন্সপেক্টার (তদন্ত) ফরহাদ হোসেন মন্ডল প্রমূখ। সভায় কাউনিয়ায় বিভিন্ন এলাকায় ছিচকে চুরি, দোকান চুরি, মোবাইল ও লুডু জুয়া, মাদক বিক্রি ও সেবন, ধর্ষন, সড়ক দুর্ঘটনা ব্যাপক হারে বৃদ্ধি সহ এলাকার আইনশৃংখলার অবনতির বিষয় গুলো বিভিন্ন জনের আলোচনায় উঠে আসে। সভাপতি বলেন নদী থেকে অথবা ড্রেজার মেশিন বসিয়ে নিজের জমি থেকে বালু উত্তোলন করতে চাইলেও পারবে না। কঠোর হস্তে দমন করা হবে। সভাপতি পবিত্র ঈদ ও নববর্ষকে সামনে রেখে আইন শৃংখলা সাভাবিক রাখতে সকলের সহযোগিতা চান।