অতুল সরকার,ক্রাইম রিপোর্টারঃ
আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হবে রাজরাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। গতকাল ১৫ এপ্রিল ছিলো মনোনয়রপত্র দাখিলের শেষ তারিখ।
এ নির্বাচনে অংশ গ্রহণের জন্য ইতিমধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আগ্রহী প্রার্থীরা।এ সকল পদে প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছেন, রাজবাড়ী জেলা নির্বাচন কর্মকর্তা ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর রির্টানিং অফিসার মো. অলিউল ইসলাম।প্রকাশিত তালিকার তথ্য বিবরণীতে জানা যায়, রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ২ জন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়নের ৫ বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) ও উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান (ওদুদ)।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫ জন প্রার্থী। তারা হলেন, উপজেলা পরিষদের সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক খান মোহাম্মদ ওবাইয়দুল হক (টিপু) এ.কে.এম সাইফুল মোর্শেদ রিংকু, মোঃ রফিকুল ইসলাম ও মোঃ হোসেন আলী সরদার।মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৩ জন। তারা হলেন, দিলরুবা পারভীন (ইতি), আসমা খাতুন ও সাবরিনা পারভীন।ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমার শেষ সময় ১৫ এপ্রিল, বাছাই ১৭ এপ্রিল, প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। ভোট হবে ৮ মে।