ভিক্টর বিশ্বাস চিতা, স্টাফ রিপোর্টারঃ

পুলিশ প্রশাসনের কাজে সার্বক্ষনিক সহায়তার জন্য শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে নির্বাচিত হয়েছেন কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের গ্রাম পুলিশ আঃ রাজ্জাক। শনিবার (০৭ অক্টোম্বর) সকাল ১০ টায় খুলনা রেঞ্জ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে শ্রেষ্ঠ গ্রাম পুলিশের সম্মাননা স্মারক ও আর্থিক অনুদান প্রদান করা হয়।

জানা গেছে, আঃ রাজ্জাক সার্বক্ষনিক সর্তক থেকে ডিউটি করা সহ ইউনিয়নের মাদকদ্রব্য, বাল্য বিয়ে নির্মুলে ও গ্রেফতারী পরোয়ানা তামিল মামলার বিভিন্ন আসামীদের ধরতে পুলিশ প্রশাসনকে সর্বাত্বক সহযোগিতা করায় রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ সুপারের নির্দেশনায় আঃ রাজ্জাককে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে এ সম্মাননা স্মারক দেয়া হয়েছে। পুলিশের এমন ব্যতিক্রমি পদক্ষেপ দেখে সকল উপজেলার ইউনিয়ন গ্রাম পুলিশদের মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: মোস্তফা হাবিবুল্লাহ জানান, আঃ রাজ্জাক ইউনিয়নের পাশাপাশি সর্বাত্বক পুলিশের কাজে সহায়তা করে আসছেন। সেজন্য  উপজেলার মধ্যে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে নির্বাচিত করে জেলা এসপি স্যারের নির্দেশনায় তাকে রেঞ্জ সেরা সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এতে করে তাদের মধ্যে আরো উৎসাহ উদ্দীপনা কাজ করবে বলে তিনি জানান।