উচ্চপ্রু মারমা, রাজস্থলী রাঙ্গামাটি প্রতিনিধিঃ

রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজারের তাজা বলে পচা মাছ বিক্রি অভিযোগে মাছ ব্যবসায়ীদের সাথে আজ ২২শে সেপ্টেম্বর ২০২৩ইং রোজ শুক্রবার সন্ধ্যা সাত ঘটিকার সময় বাজার পরিচলনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে বৈঠক।
মতবিনিময় সভায় মাছ ব্যবসায়ীদের শেষ বারের মতো বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি পুলক চৌধুরী ও সাধারণ সম্পাদক অরুণ সেন বলেন,আগেও কয় একবার মুখে বলা হয়েছে এ ধরনের কাজ না করার জন্য। তারপরও
আপনারা সর্বসাধারণ জনগণকে বারবার ঠকিয়ে যাচ্ছেন,বাববার অভিযোগ নিয়ে আসতেছে আমাদের কাছে।তাই শেষবারের মতো আপনারা সাবধান হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।আপনারা অল্প মাছ কিনে,অল্প মাছ বিক্রি করেন।তাহলে আপনাদের তেমন মাছ ফ্রীজিং করতে হবে না।আপনারাই বলেন আপনাদেরও বাড়িতে ছেলে-মেয়ে রয়েছে,আপনাদের বিক্রি করা পচা মাছ খেয়ে যদি কারো ছেলে সন্তানের বা কোন সর্বসাধারণ মানুষ যদি অসুস্থ হয় তাহলে কেমন লাগবে। অথবা মনে করেন একজন দিনমজুর সারাদিন কাজ করে এক কেজি মাছের জন্য এসে, তার সারাদিনের রোজগারের অর্ধেক অংশ টাকা যদি মাছে চলে যায়,সেই সারাদিনের পরিশ্রমের টাকার কেনা মাছ যদি পচা হয় তাহলে কেমন লাগে। তাই ব্যবসায়ী ভাইদের বারবার অনুরোধ করে এই কথা বলেন। সব সময় এই বাজারের সুনাম ধরে রাখার জন্য অন্ততপক্ষে আপনারা পচা মাছ বিক্রি করা থেকে দুরে থাকবেন।
বলার পরও যদি কেউ কথা অমান্য করেন,তাহলে সেই অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নিব।