মোঃসৌরভ শেখ,বিশেষ প্রতিনিধিঃ

অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘ!!! অ্যালেক্স ব্লাড ব্যাংক,একটি অরাজনৈতিক ও অলাভজনক সেচ্ছাসেবী প্রতিষ্ঠান।যেটি সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পরিচালিত হয়ে আসছে এবং ২০২১ইং সাল থেকে এই সংগঠন দুটি বিনা স্বার্থে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। কর্মসংস্থান গড়ে দেওয়া থেকে শুরু করে সেচ্ছায় রক্তদান,চিকিৎসার জন্য আর্থিক সহায়তা,খাদ্য বস্তু বিতরণ সহ নানান সামাজিক কর্মকান্ডে নিয়োজিত আছেন।তারই ধারাবাহিকতায় এবং তাদের সেবার মান আরও উন্নত করতে আজ ১৮/৮/২৩ইং রোজ শুক্রবার বাগেরহাটের চিতলমারী উপজেলায় অবস্থিত গাজী ক্লিনিক এর ব্যবস্তাপনা পরিচালক মোঃশহর আলী গাজীর সংঙ্গে অ্যালেক্স এর প্রতিষ্ঠাতা সভাপতির এক আলোচনা কালে এই স্বীদ্ধান্ত হয় যে,অ্যালেক্স এর সদস্য এবং তাদের রেফারেন্সে যাওয়া রোগিদের টেস্ট এবং ভিজিট এ ২০%থেকে৫০%ছাড়ে চিকিৎসা সেবা দিবেন গাজী ক্লিনিক।

গাজী ক্লিনিকের এমন মহৎ স্বীদ্ধান্ত এবং অ্যালেক্সের সাথে সম্পৃক্ত হওয়ায় গাজী ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মোঃশহর আলী গাজী-কে সন্মাননা স্বারক প্রদান করা হয়।

উক্ত আলোচনা ও সন্মাননা স্বারক প্রদানকালে সেখানে উপস্থিত ছিলেন অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘের মোঃসৌরভ শেখ-প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃআখতারুজ্জামান-কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, গবিন্দ রায়-কেন্দ্রীয় কোষাধ্যক্ষ।

অ্যালেক্স মানব কল্যাণ যুব ২০২১ইং সালের ১৫ই অক্টোবর এবং অ্যালেক্স ব্লাড ব্যাংক ২০২৩ইং সালের ১৫ই জানুয়ারি অ্যালেক্স ব্লাড ব্যাংক প্রতিষ্ঠিত করা হয়।যার প্রতিষ্ঠাতা মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার চিতলমারী উপজেলার সভাপতি এবং দৈনিক সংবাদ চিত্র পত্রিকার সহসম্পাদক ও প্রকাশক মোঃসৌরভ শেখ।