উচ্চপ্রু মারমা সবুজ,রাজস্হলী রাঙ্গামাটিঃ

রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল  দিবস পালন করা হয়েছে।

এবছর দিবসটি প্রতিপাদ্য হলো ” শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়”।

দিবসটি উপলক্ষে  বুধবার  (১৮ অক্টোবর) সকাল  ১০ টায় রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে ” শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রানবন্ত নির্ভীক” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা খাদ্য বিভাগের ওসি এল এসডি আশিষ ভৌমিক এর সঞ্চালনায় এবং সহকারী কমিশনার জেলা প্রশাসক কার্যলয় শামীম হোসেন এর  সভাপতিত্বে এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা ।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলা অং মারমা,কৃষি অফিসার মাহবুব এলাহী,রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন,প্রাথমিক শিক্ষা অফিসার তাজুরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আজগর আলী খান প্রমূখ।
পরে দিবসটি উপলক্ষে আয়োজিত বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।
এর আগে  দিবসটি পালন উপলক্ষে উপজেলা হল রুমে শেখ রাসেলের প্রতিকৃতিতে সর্বস্থরের পুষ্পস্তবক অর্পণ এবং সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি,বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থী এবং সর্বস্থরের অংশগ্রহনে উপজেলা পরিষদ প্রদক্ষীন করে বর্ণাঢ্য র‍্যাালী অনুষ্ঠিত হয়।