রিয়াদ মুন্সি,ক্রাইম রিপোর্টারঃ
বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়। ২৭ এপ্রিল রোজ শনিবার সকাল ১০:৩০ ঘটিকার সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কক্ষে অভিভাবক সদস্য শাহজাহান তালুকদার সভাপতির জন্য শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়ের নাম প্রস্তাব করেন এবং অন্য অভিভাবক সদস্য মোশাররফ মাঝি নামটি সমর্থন করেন।আর কোন নাম প্রস্তাব না হওয়ায় সর্বসম্মতিক্রমে শিক্ষাবিদ পীষূষ কান্তি রায়কে সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার প্রদীপ কুমার ভৌমিক,সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশান্ত কুমার হালদার,দাতা সদস্য সুশান্ত কুমার মজুমদার,শিক্ষক প্রতিনিধি অলোক কুমার মজুমদার,মোহসীন উদ্দিন ,লিপি হাজরা,অভিভাবক সদস্য ব্রজেন মজুমদার,মোতালেব শিকদার,খুকুমণি অধিকারী।
শিক্ষাবিদ বাবু পীষূষ কান্তি রায় সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় চিতলমারী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চিতলমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদক।