মোঃ আজগার আলী, নিজস্ব প্রতিনিধি সাতক্ষীরাঃ

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সাতক্ষীরা জোনাল অফিসের প্রশিক্ষণ ও উন্নয়ন মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । ২১শে সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় সাতক্ষীরা জোনাল অফিসে জোনাল ইনচার্জ মোঃ হযরত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ শাহজামাল হাওলাদার।
এসময় প্রধান অতিথি এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর বিভিন্ন সুযোগ সুবিধা ও বীমার গুরুত্ব আলোচনা করেন।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন যে, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সর্বাধুনিক তথ্য প্রযুক্তি সমৃদ্ধ ও সম্পূর্ণ ইসলামি শরীয়াহ মোতাবেক পরিচালিত একটি জীবন বীমা কোম্পানি। এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স অতি দ্রুত গতির গ্রাহক সেবা নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে বীমা দাবি পরিশোধ করে এনআরবি একটি মডেল কোম্পানিতে পরিণত হয়েছে এবং মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা ডিভিশনের ইনচার্জ আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন মিলন, প্রশিক্ষণ ও গবেষণা বিভাগীয় প্রধান মোঃ মাহমুদুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মোঃ মাহমুদ আলী সুমন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ হাবিবুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আসাদুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ ফজলুল করিম।
এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ তাহেদুজ্জামান, মোঃ সাইদুর রহমান, মোঃ ইব্রাহিম হোসেন, মোঃ আব্দুল হাই, মোঃ বাবলুর রহমান, মোঃ মাসুদুর রহমান, মোঃ আহমাদ ফেরদৌস, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আব্দুল কাদির সহ ব্রাঞ্চ ম্যানেজার, ইউনিট ম্যানেজার, ফাইন্যান্সিয়াল এ্যাসোসিয়েট সহ শতাধিক কর্মকর্তা বৃন্দ।