এ এম রিয়াজ কামাল হিরন,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের কৃতি সন্তান ও চিতলমারী বাসির গর্ব মোঃসৌরভ শেখ।তিনি বাগেরহাটের চিতলমারী থানাধীন হিজলা ইউনিয়নের হিজলা মাঠপাড়া গ্রামের শেখ ফরিদ আহম্মেদের(৫৫) মেজো ছেলে মোঃসৌরভ শেখ(২৭)।তিনি দুটি অরাজনৈতিক ও অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘ এবং অ্যালেক্স ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা।এবং মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার বাগেরহাট চিতলমারী উপজেলা শাখার সভাপতি।

এছাড়াও তিনি একজন তরুণ সাংবাদিক ও দেশের বহুল প্রচলিত ও পাঠক নন্দিত অনলাইন পোর্টাল দৈনিক সংবাদ চিত্র পত্রিকার সহসম্পাদক ও প্রকাশক।

তিনি দীর্ঘ দিন যাবৎ অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কর্মসংস্থান থেকে শুরু করে ব্লাড,পোশাক, ফ্রী মেডিকেল সেবা ও চিকিৎসার জন্য আর্থিক সহায়তাও প্রদান করেন এই সংস্থার মাধ্যমে। যেটি সম্পুর্ন নিজস্ব অর্থায়নে পরিচালিত হয়। অর্থের উৎস আসে সংগঠন এর সাথে সম্পৃক্ত কিছু মানবিক সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের থেকে।

এসকল মানবিক কাজের ধারাবাহিকতায় এবার তিনি আন্তর্জাতিক মানবাধিকার আইনি সহায়তা প্রদানকারী সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের নির্বাহী সদস্য নির্বাচিত হলেন।

আজ উক্ত সংস্থার ওয়েবসাইট ও কেন্দ্র কর্তৃক প্রচালিত পেজে এক বিবৃতিতে আন্তর্জাতিক মানবাধিকার আইনি সহায়তা প্রদানকারী সংস্থা এবং মানবাধিকার সাংবাদিক কল্যান চেয়ারম্যান এ ঘোষণা দেন এবং তার মঙ্গল কামনা করেন।