মোঃসৌরভ শেখ,বিশেষ প্রতিনিধিঃ

অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘ ও অ্যালেক্স ব্লাড ব্যাংকের কন্ট্রোল রুমের দ্বায়িত্ব পেলেন, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মোঃকবির ফকিরের(৫৫)ছেলে মোঃতাইজুল ইসলাম (২২)

অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘ ও অ্যালেক্স ব্লাড ব্যাংক,একটি অরাজনৈতিক ও অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন। ২০২১সাল থেকে মানুষের সেবায় নিয়োজিত এই মানবিক সংগঠনটি।সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পরিচালিত হয় এই সংগঠনটি,মূলত সদস্যদের সামর্থ্য মতো কিছু টাকা চাঁদা/ফি জমা করে এই সংগঠনটি বিভিন্ন সময় বিভিন্ন রকম সেবা মূলক কাজ করে আসছে।

মূলত অ্যালেক্স ব্লাড ব্যাংক অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘের একটি অঙ্গ সংগঠন।এই সংস্থা থেকে থেকে তারা প্রায় গত এক বছরে ৩০০শত-র অধিক মুমূর্ষু রোগিদের ব্লাড দিয়েছেন নিজেদের সদস্যদের মধ্য থেকে ও অন্যান্য সেচ্ছাসেবীদের থেকে।

তারই ধারাবাহিকতায় ও সেবার মান ধরে রাখতে এবং আরও গতিশীল করতে করা হয় অ্যালেক্স কন্ট্রোল রুম। যেখানে দায়িত্ব প্রাপ্ত ব্যক্তি মোঃতাইজুল ইসলামকে ফোন করলেই পেয়ে যাবেন অ্যালেক্সের পক্ষ থেকে আপনার চাহিদা অনুযায়ী সহযোগিতা।ব্লাডের প্রয়োজনে বেশির ভাগ ব্লাড সংগঠনে যোগাযোগ করতে হলে অনেক ঝামেলা পোহাতে হয়,দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিদের অনলাইনে বা অফলাইনে পাওয়া যায়না,তাই সকল দিক বিবেচনা করে অ্যালেক্স কতৃপক্ষ এই ব্যতিক্রম সিদ্ধান্ত নিয়েছেন।

এধরনের সংগঠন পরিচালনা করতে প্রয়োজন সাহসী,বিশ্বাসী, মানবিক ও পরিশ্রমী মানুষ, যা এই সংগঠনে আছে বলে মনে করেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃসৌরভ শেখ। তিনি এক বিবৃতিতে জানান আমি আমার সহযোদ্ধাদের নিয়ে গর্বিত, কারন তাদের সহযোগিতায় আজ এই সংগঠন ২বছর পার করছে,ইনশাআল্লাহ এভাবে এগিয়ে যেতে পারলে তারা সামনে আরও ভালো কিছু করতে পারবেন বলে মনে করেন।পরিশেষে তিনি দেশের ইয়াং জেনারেশন ও বৃত্ত বানদের তাদের সাথে কাজ করার আহ্বান জানান।
👉অ্যালেক্স কন্ট্রোল রুম-মোঃতাইজুল ইসলাম
মোবাঃ01876274234