তুহিন মন্ডল, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ

রাজবাড়ী পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন নটাভাঙ্গা পাড়ায় অনুষ্ঠিত ঘোড়া দৌড় প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন কসবামাজাইল ইউনিয়নে সভাপতি জনাব মোঃ শামসুরদ্দিন মন্ডল সাম (সাবেক চেয়ারম্যান) এবং ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু ও জয়েন সেক্রেটারি শফিকুল কবীর (লিয়াকত মাস্টার) ও ৬ নং ওয়ার্ডের সভাপতি মুরাদ শেখ ও গ্রামের মক্কেল বৃন্দু।
ঘোড়া দৌড় প্রতিযোগী ছিল মোট ৯টা ঘোড়া …
১।তোফাজ্জল মন্ডল সাং নাড়ী বাড়ি
২।মায়ের দোয়া সাং মৌরাট
৩। মফিজ উদ্দিন সরদার সাং বিশই সাওরাইল
৪।মাহাতাব মন্ডল সাং মাজাইল
৫। টিপু সাং পাট্টা
৬।আলেফ শেখ সাং পাট্টা
৭।মুক্তার সাং পাংশা
৮।সিদ্দিক সাং কসবামাজাইল
৯।আওয়াল সাংকসবামাজাইল
উক্ত প্রতিযোগিতায় প্রতিযোগীদের পুরস্কার দেয়া হবে প্রথম স্থান অধিকারী প্রতিযোগীর একটা একত্রিশ ইঞ্চি স্মার্ট মিনিস্টার টিভি এবং দ্বিতীয় স্থান প্রতিযোগীর ২১ ইঞ্চি স্মার্ট মিনিস্টার টিভি এবং তৃতীয় স্থান অধিকারী একটা স্মার্ট মোবাইল ফোন এবং অন্য প্রতিযোগীরা সম্মানিত পাবে ৫০০ টাকা পুরস্কার।
পাঁচ রাউন্ড প্রতিযোগী হবে।
প্রতি রাউন্ডে পাবে প্রথম স্থান প্রতিযোগীপাবে ১৫ নম্বর দ্বিতীয় স্থান প্রতিযোগীপাবে ১০ নম্বর তৃতীয় স্থান প্রতিযোগী পাবে ৫ নম্বর।
উক্ত ঘোড়া দৌড় প্রতিযোগিতায় মোহাম্মদ তোফাজ্জল মন্ডল নাড়ী বাড়ীপাঁচ রাউন্ডে ৭৫ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার লাভ করেছেন এবং মায়ের দোয়া সাংমৌরাট পাঁচ রাউন্ডে ৩০ নম্বর দ্বিতীয় স্থান পেয়েছেন ও মফিজ উদ্দিন সরদার সাংবিশইসাওরাইল তিনি পাঁচ রাউন্ডে ২৫ নম্বর পেয়ে তৃতীয় স্থান অধিকার লাভ করেছেন।খেলাটি দেখে দর্শক রা সুন্দরভাবে উপভোগ করতে পেরেছেন বলে জানান।