মোহাম্মদ রুস্তম আলী,কটিয়াদী উপজেলা প্রতিনিধিঃ
★মীরের পাড়া গ্রামের মাখন ভূইয়ার গাড়ি
★কোনাপাড়া গ্রামের রাজিবের গাড়ি
★মঞ্জিলের কান্দা গ্রামের ডাক্তার আনিসুর রহমান রানা ভাইয়ের ভগ্নিপতি মাজহারুল গাড়ি। মানিকখালী বাজার ইসলামী ব্যাংক এর পাশে বর্তমান গ্রামীণ ব্যাংকের সিরির নিচ হতে নিয়ে যায়,তাও দুপুর বেলা।এছারা তাদের ছোবল থেকে রক্ষা নিরাপদ নেই আশপাশের মসজিদ গুলোও।প্রায় সময় মসজিদের মাইক,মাউথপিচ, ব্যাটারী,পানির মটর এবং অজু কানার পানির টেপ পর্যন্ত নিয়ে যাচ্ছে।


আওয়ামী নেতাদের একাংশ বলছেন-
আওয়ামিলীগ করি তাই বলে কিছু বলতেও পারি না। কিছু বললেই সাধারণ জনতা মুখের উপর বলে বসে এই মিয়া আপনাদের দল ক্ষমতায়, আপনারা আমাদের জানমালের কি নিরাপত্তার ব্যবস্থা রাখছেন নাকি??? এই কথার উত্তর আমার জানা নাই!!! সিনিয়র নেতৃবৃন্দের কাছে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার বিষয়ে জানতে আমি নিজেও আগ্রহী। মানিকখালী থেকে ৩টা মোটরসাইকেল চুরি।
★মীরের পাড়া গ্রামের মাখন ভূইয়ার গাড়ি
★কোনাপাড়া গ্রামের রাজিবের গাড়ি
★মঞ্জিলের কান্দা গ্রামের ডাক্তার আনিসুর রহমান রানা সাহেবের ভগ্নিপতি মাজহারুল গাড়ি।

মানিকখালী বাজার ইসলামী ব্যাংক এর পাশে বর্তমান গ্রামীণ ব্যাংকের সিরির নিচ হতে নিয়ে যায়,তাও দুপুর বেলা।এছারা তাদের ছোবল থেকে রক্ষা নিরাপদ নেই আশপাশের মসজিদ গুলোও।প্রায় সময় মসজিদের মাইক,মাউথপিচ, ব্যাটারী,পানির মটর এবং অজু কানার পানির টেপ পর্যন্ত নিয়ে যাচ্ছে।
আওয়ামী নেতাদের একাংশ বলছেন-
আওয়ামিলীগ করি তাই বলে কিছু বলতেও পারি না। কিছু বললেই সাধারণ জনতা মুখের উপর বলে বসে এই মিয়া আপনাদের দল ক্ষমতায়, আপনারা আমাদের জানমালের কি নিরাপত্তার ব্যবস্থা রাখছেন নাকি??? এই কথার উত্তর আমার জানা নাই!!! সিনিয়র নেতৃবৃন্দের কাছে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার বিষয়ে জানতে আমি নিজেও আগ্রহী।
এদিকে চোর ধরে দিতে পারলে আকর্ষণীয় পুরষ্কার দেওয়া হবে বলে জানিয়েছেন যুব ফাউন্ডেশন মানিকখালী এর সভাপতি, শাহ মাহমুদুর রহমান (মান্না)