মোঃ মাহ্ফুজুল হক খান (জিকু),সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

আজ ২৬ মার্চ-৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হলো। আজ বাঙালি জাতির সবচেয়ে গৌরবের দিন, পরাধীনতার শৃঙ্খল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন আজ। দীর্ঘ পরাধীনতার শৃঙ্খল ভেঙে ১৯৭১ সালের এই দিনে বিশ্বের দরবারে স্বাধীন রাষ্ট্র গঠনের লক্ষ্যে স্বাধীনতার ডাক দিয়েছিলেন তৎকালিন স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্যেদিয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়।
কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ইউনিটের উদ‍্যোগে ২৬ শে মার্চের মহান স্বাধীনতা দিবসে বীর সেনা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়
কিশোরগঞ্জে গুরুদয়াল সরকারী কলেজ মাঠ প্রাঙ্গনে সকাল ৮ ঘটিকায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্হপক অর্পন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ইউনিটের সম্মানিত সভাপতি মোঃ ফাইজুল হক গোলাপ, সাধারণ সম্পাদক জনাবঃ- খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান খান লিপন, সদস্য আসাউজ্জামান জুয়েল, আব্বাস উদ্দিন, মোঃ- মাহ্ফুজুল হক খান (জিকু) মোঃ আবু বাছেদ চৌধুরী দৈনিক সরেজমিন বার্তা জেলা প্রতিনিধি। এছাড়াও আমন্ত্রিত অতিথি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।