মোঃ মাহ্ফুজুল হক খান জিকুঃ- সিনিয়র স্টাফ রিপোর্টার:

বহুল  আলোচিত কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ইউনিট এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে দ্যা ডেইলী মর্নিং গ্লোরি’র কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি জনাবঃ- ফাইজুল হক গোলাপ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক নওরোজ এর জেলা প্রতিনিধি ও মাসিক কালের নতুন সংবাদ এর সম্পাদক মোঃ খায়রুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (১১ আগষ্ট) সন্ধ্যায় গৌরাঙ্গ বাজারস্থ কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ইউনিট এর নিজস্ব কার্যালয়ে দৈনিক আজকের দর্পন এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান খান লিপনের সঞ্চালনায় ও ডেইলি মর্নিং গ্লোরি’র জেলা প্রতিনিধি মোঃ ফাইজুল হক গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ পরিষদের সভায় নতুন কার্যনির্বাহী কমিটি গঠনকল্পে সর্বসম্মতিক্রমে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে দ্যা ডেইলী মর্নিং গ্লোরি’র কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ফাইজুল হক গোলাপ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক নওরোজ এর জেলা প্রতিনিধি খায়রুল ইসলামকে নির্বাচিত হয়।

এতে সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক স্বাধীনমত এর জেলা প্রতিনিধি মোঃ খায়রুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি পদে দৈনিক শতাব্দীর কন্ঠের মফস্বল সম্পাদক শামছুল আলম শাহীন, সহ-সভাপতি পদে দৈনিক আজকের সংবাদ এর জেলা প্রতিনিধি কাঞ্চন সিকদার মনোনীত হয়েছেন।

এছাড়াও যুগ্ন সাধারন সম্পাদক পদে দৈনিক ভোরের সময় এর জেলা প্রতিনিধি মোঃ আবুল কাসেম, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আজকের দর্পন এর জেলা প্রতিনিধি আসাদুজ্জামান খান লিপন, সহ সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক রূপালীবার্তা এর জেলা প্রতিনিধি মোঃ সোহেল রানা, অর্থ সম্পাদক পদে দৈনিক আজকালের সংবাদ এর জেলা প্রতিনিধি মিজানুর রহমান রিপন,দপ্তর সম্পাদক পদে সপ্তাহিক সবুজ সময় এর জেলা প্রতিনিধি সাইদুর রহমান, প্রচার সম্পাদক পদে দৈনিক সংবাদ চিত্র ও DSC TVর জেলা প্রতিনিধি মোঃ মাহফুজুল হক খান (জিকু), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে আনন্দ টিভির জেলা প্রতিনিধি মোঃ মাজহারুল ইসলাম চুন্নু, ১নং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক ডেসটিনি’র জেলা প্রতিনিধি এ্যাড.মোঃ রফিকুল ইসলাম ভূইয়া, দৈনিক ভোরের আকাশ এর জেলা প্রতিনিধি হুমায়ুন রশিদ জুয়েল, দৈনিক দেশকাল এর জেলা প্রতিনিধি আজিজুল হক ফাহিম প্রমুখ। দীর্ঘদিন পর এই নতুন কমিটি আত্মপ্রকাশ হওয়ায় কিশোরগঞ্জ জেলায় নতুন প্রজন্মের সাংবাদিকদের মাঝে বিজার করছে এক অনারম্ভর আনন্দ ও কাজ করার উদ্দীপনা। প্রতিটি সাংবাদিক ফিরে পেয়েছে তার আপন ঠিকানা,পেয়েছে সাংগঠনিক একটি সুন্দর প্লেটফর্ম এবং ঐক্যবদ্ধ ভাবে কাজ করার এক আত্মচেতনা।