এ এম রিয়াজ কামাল হিরণ, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩৯তম ব্যাচ আয়োজিত সংবর্ধনার জবাবে এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি মাহবুবুল আলম এসব কথা বলেন।

আমাদের দেশে একটা স্থিতিশীল সরকার চাই। এটা না হলে ব্যবসা, অর্থনীতি কিছুই ঠিক থাকে না ।দেশ ও দেশের বাইরে যেভাবে গুজব ছড়ানো হচ্ছে এ ব্যপারে সবাইকে সজাগ থাকতে হবে। আমাদের প্রত্যাশা দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, এভাবেই সুন্দরভাবে এগিয়ে যাক। হরতাল, অবরোধের মতো কর্মসূচি যেন আমাদের দেশের ব্যবসা বাণিজ্যকে আর ক্ষতিগ্রস্ত না করে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩৯তম ব্যাচের সভাপতি রাশেদ এইচ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাচের সাধারণ সম্পাদক রাজেশ চৌধুরী। ব্যাচের সহ-সভাপতি মোহাম্মদ জিয়াউল হক ও যুগ্ম-সম্পাদক কানিজ ফাতেমার সঞ্চালনায় মাহবুবুল আলমের সাফল্যগাথা উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন মো. রেজা অতিথি ছিলেন। একই দিনে ৩৯তম ব্যাচের গঠিত ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিকে প্রয়োজনীয় নির্দেশনা দেন মাহবুবুল আলম ।
ব্যবসায়ীদের সমস্যা সমাধানে অতীতের মতো আগামী দিনেও কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে এফবিসিসিআই সভাপতি বৃহত্তর পরিসরে কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা জানান।