মোঃহাবিবুর রহমান হাবিব, পীরগাছা(রংপুর) প্রতিনিধি :

“পুলিশ-জনতা ঐক্য করি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই শ্লোগানে রংপুরের পীরগাছায় কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ মার্চ) বিকালে পীরগাছা থানা পুলিশের আয়োজনে, থানা চত্তরে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

পীরগাছা থানা অফিসার ইনচার্জ, সুশান্ত কুমার সরকারের সভাপতিত্বে, ও এস আই শাহনেওয়াজ এর সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর জেলা পুলিশ সুপার, ফেরদৌস আলী চৈধুরী, পিপিএম বার ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) নজরুল ইসলাম,
কমিউনিটি পুলিশিং রংপুর জেলা সভাপতি, অবঃপ্রাপ্ত মেজর নাসিম , জেলা প্রতিরোধ কমিটির সভাপতি, মন্জুর শ্রী সাহা, পীরগাছা সদর ইউপি চেয়ারম্যান, মোস্তাফিজার রহমান রেজা, ছাওলা ইউপি চেয়ারম্যান, নাজির হোসেন, কমিউনিটি পুলিশিং তাম্বুলপুর ইউনিয়নের সভাপতি, শফিকুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক, শ্রী যাদব চন্দ্র রায়, সিনিয়র সাংবাদিক,তোজাম্মেল হক মুন্সি, খোরশেদ আলম, তাজরুল ইসলাম, আব্দুল কুদ্দুছ, একরামুল হক, রাজীব মুন্সী, হাফিজুর রহমান, সৈয়দ আলী প্রমূখ।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জেলা পুলিশ সুপার, ফেরদৌস আলী চৈধুরী পিপিএম বার, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদ বিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশা-পাশি সর্ব সাধারণ কে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।
তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে ।