মোঃ মাহ্ফুজুল হক খান( জিকু),সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন কিশোরগঞ্জ জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় কিশোরগঞ্জ ওয়েপ কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত জেলা কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃখায়রুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দৈনিক লাল সবুজের দেশ সম্পাদক আলহাজ্ব সোহেল আহমেদ।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভার শুরুতেই প্রধান অতিথিকে কিশোরগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে ফুলের সংবর্ধনা প্রদান করার মাধ্যমে বরন করা হয়। এরপর পরিচয় পর্বের মাধ্যমে মতবিনিময় সভায় শুরু হয়। আলোচনা ও পরামর্শের ভিত্তিতে ভারপ্রাপ্ত সভাপতি মোঃখায়রুল ইসলাম ভূইয়াকে ভারমুক্ত করে পূর্নাঙ্গ সভাপতি এবং আওচ সংবাদ সম্পাদক এফ এম আব্বাস উদ্দীনকে সিনিয়র সহ সভাপতি ঘোষণা করেন প্রধান অতিথি আলহাজ্ব সোহেল আহমেদ। এছাড়াও হোসেনপুর উপজেলা কমিটি অনুমোদন করা হয়েছে।

সেই সঙ্গে দ্রুততার সঙ্গে বাকী ১০ উপজেলা কমিটি গঠন কল্পে কার্যকর ভূমিকা পালনের মাধ্যমে সমাপ্ত করে পরিচয় ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করারও সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ, জেলা কমিটির অর্থ সম্পাদক মিজানুর রহমান রিপন, সহ- সাংগঠনিক সম্পাদক, দৈনিক সংবাদ চিত্র পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার,এবং সিনিয়র সাংবাদিক মোঃ–মাহফুজুল হক জিকু, (বিএমইউজে)’র ভৈরব কমিটির সাধারণ সম্পাদক ছাবির উদ্দীন রাজু প্রমূখ।

এ সময় জেলা ও উপজেলা কমিটির সাংবাদিক সদস্যরা উপস্থিত ছিলেন।