মোঃ নুর ইসলাম মোল্লা,স্টাফ রিপোর্টারঃ

মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে অভয়নগর উপজেলা শাখায় এক বিশেষ আলোচনা ও পরিচিতি সভার আয়োজন করা হয় ।
উক্ত আলোচনা ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট মোঃ মাহমুদুল হাসান মাহমুদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অ্যাডভোকেট নাসির উদ্দিন। শ্রীধরপুরের সুযোগ্য চেয়ারম্যান ৫ নং শ্রীধরপুর ইউনিয়ন পরিষদ অভয়নগর জেলা যশোর।
উপস্থিত ছিলেন মোঃ আইনুল কবীর সহকারি যুগ্ন মহাসচিব মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা। উপস্থিত ছিলেন মোঃ নুর ইসলাম মোল্লা ছিলেন মোঃ নুর ইসলাম মোল্লা সহকারি যুগ্ন মহাসচিব মানবাধিকার সাংবাদিক কল্যাণ। উপস্থিত ছিলেন মোঃ বি,এম শামসুর রহমান । সাংগঠনিক সচিব মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা। উপস্থিত ছিলেন মোঃ শেখ হাফিজুর রহমান সাংগঠনিক সচিব মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা। উপস্থিত ছিলেন মোঃ এম,মোরশেদ আলম সিনিয়র সহ-সভাপতি মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা।
উপস্থিত ছিলেন মোঃ এনামুল হক ইউপি সদস্য ৫ নং শ্রীদরপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড।
উপস্থিত ছিলেন মোঃ মনজুরুল হাসান সভাপতি মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা।
উক্ত আলোচনা ও পরিচিতি সভায় উল্লেখিত সদস্যবৃন্দরা মুল্যবান বক্তব্য রাখেন। এবং পরিশেষে মূল্যবান বক্তব্য রাখেন বিশেষ অতিথি ও মানবাধিকার চেয়ারম্যান মোঃ মাহামুদুল হাসান মাহমুদ তিনি বলেন আমাদের এই সংগঠনটি বহু কষ্ট করে তৈরি করা এবং এই সংগঠন তৈরি করতে অক্লান্ত পরিশ্রম করতে হয়েছে সেই অক্লান্ত পরিশ্রমের সফলতা আমরা আজ পেয়েছি তাই আমাদের আরো সফলতা অর্জন করা দরকার মানুষ মানুষের পাশেই দাঁড়াবে এটাই মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার মূল পরিকল্পনা ।শুধু তাই নয় মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা দেশ ও দশের কথা বলে ভালো কাজ ও ভালো কাজের মধ্য দিয়ে আমাদের এই সংস্থাকে এগিয়ে নিয়ে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যেমন ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে একটি উন্নয়ন শীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ঠিক তেমনি আমাদের এই মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থাকে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী আমাদের কেউ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যেতে হবে।

আলোচনা-পরিশেষে মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে মানবাধিকার সাংবাদিকদের আইডি কার্ড পরিধান করিয়ে দেন মানবাধিকার চেয়ারম্যান মোঃ মাহমুদুল হাসান মাহমুদ।
উক্ত অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় সাংগঠনিক সম্পাদক ওসমান গনি সহকারে সাংগঠনিক সম্পাদক মাহাদি হাসান। উপস্থিতি অভয়নগর উপজেলা কমিটি সহ যশোর জেলা , মনিরামপুর উপজেলা অভয়নগর উপজেলা সহ বিভিন্ন এলাকা থেকে সাংবাদিকবৃন্দ ও মানবাধিকার কর্মী প্রমুখ।