এ এম রিয়াজ কামাল হিরণ, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি এস এম লুৎফর রহমান বলেন,শ্রমজীবী মানুষদের আদর্শিক পথে আকৃষ্ট করার জন্য সকল পর্যায়ের নেতৃবৃন্দদের দায়িত্ব পালন করতে হবে। এই দায়িত্ব যথাযথভাবে পালন করতে না পারলে কেয়ামতের ময়দানে দায়িত্বশীলদের কঠিন জিজ্ঞাসাবাদের মুখোমুখী হতে হবে। তাই নেতৃবৃন্দকে দায়িত্বপালনে আন্তরিক হতে হবে। অর্পিত দায়িত্ব যথাযথভাবে আঞ্জাম দেওয়া সম্ভব হলে আন্দোলন সফলতা অর্জন করবে ইনশাআল্লাহ।
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার উদ্যেগে আয়োজিত সেক্টর ও ট্রেড ইউনিয়ন সভাপতি-সাধারণ সম্পাদক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা সভাপতি শামসুল আলম বাহাদুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ মহসিনের সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন দোকানকর্মচারী ও হকার্স সেক্টর ও হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন সভাপতি আমিনুল ইসলাম হাসান,পরিবহন শ্রমিক ফেডারেশন সভাপতি মুহাম্মদ শাহজাহান,হোটেল ও হাসপাতাল সেক্টর জেলা সভাপতি এম ইউ বাহাদুর, কক্সবাজার দর্জি.শ্রমিক.ইউনিয়ন ও সেক্টর সভাপতি জসিম উদ্দিন, ফার্নিচার শ্রমিক ইউনিয়ন ও সেক্টর সভাপতি সরোয়ারুল ইসলাম, নির্মাণ সেক্টর সভাপতি মুহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মুহাম্মদ রমিজ,ফ্লাওয়ারস মিলস শ্রমিক ইউনিয়ন সভাপতি মাওলানা আমিনুল হক, সাধারণ সম্পাদক মনির হোসেন, কক্সবাজার দোকান কর্মচারী ইউনিয়ন সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সহ-সভাপতি নাছির উদ্দিন,উখিয়া ফার্নিচার শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মুহাম্মদ ফারুক, দর্জি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম ও হোটেল শ্রমিক নেতা শফিউল আলম প্রমূখ।