মো: ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি থানায় যোগদানের পর থেকেই থানা এলাকাকে নিরাপদ রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী। তিনি ২০২২ সালের ২০ সেপ্টেম্বরে যোগদান করেন। সম্প্রতি বিভিন্ন অভিযানে মাদক, জুয়া, সন্ত্রাস সহ চিহ্নিত অপরাধীদের আটক করে থানা বাসিকে স্বস্তি ফিরিয়ে দিতে বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছেন ওসি।

এছাড়াও আইনের শাসন প্রতিষ্ঠা ও অসহায় মানুষদের আইনী সহায়তা প্রদানের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডে প্রশংসনীয় ও ব্যতিক্রম সব সফল উদ্যোগ। বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে ইতিমধ্যেই তিনি মিডিয়ার প্রশংসনীয়। তিনি যোগদানের পর থানাকে সুন্দর ভাবে সাজিয়েছেন। অপরাধ নির্মূলে পৌর এলাকাকে সিসি ক্যামেরার আওতায় এনেছেন। তার এক বছর বর্ষপূতি উপলক্ষে বলেন, মানুষের জন্য সর্বক্ষণ সেবা দিয়ে যাবে সারিয়াকান্দি থানা পুলিশ। তিনি আরও বলেন, পুলিশের কাছে যে কোন বিপদে আপদে মানুষ আইনের সেবা নিতে আসবে।

থানায় এসে কেউ যেন ভোগান্তিতে না পড়ে সকলের সেবার জন্য আমার দোরজা খোলা রেখেছি। থানায় যে কোনো প্রয়োজনে দালাল ধরে আসতে হবে না। কোনো মাধ্যম ছাড়াই চলে আসবেন সরাসরি আমার চেম্বারে, প্রয়োজন হবে না কোনো অনুমতি। চরাঞ্চলের মানুষের জন্য পুলিশিং সেবা জোরদার করেছি। সারিয়াকান্দি দক্ষিণ অঞ্চলে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্র রয়েছে। পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এর সহযোগিতায় দক্ষিণ অঞ্চলের অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছি।

থানা পুলিশের অফিসার ফোর্স, পুলিশ সদস্যদের সহযোগিতায় নদী পথে চোরাইকারবারি ও ডাকাতি রোধে পুলিশিং টহল জোরদার করা হয়েছে। জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস ও মাদক মুক্ত করতে চাই এর জন্য স্থানীয় সাংবাদিক ও এলাকার সর্বস্তরের জনগণের কাছে সহযোগিতা কামনা করছি।