মো:সৌরভ শেখ,বিশেষ প্রতিনিধিঃ

বাগেরহাটের চিতলমারী থানাধীন কলাতল ইউনিয়নের পুরানবাড়ী ডুবাতলা গ্রামের মৃত মো:আসমত আলী সরদারের ছেলে মো:ফেরদৌস আলী সরদার (৩৫)মর্মান্তিক গাড়ি এক্সিডেন্টে তার দুটি পা ভেঙ্গে যায়।বিগত ১৯মাস ধরে তিনি এ পায়ের চিকিৎসা বিভিন্ন হাসপাতালে দৌড়াদৌড়ি করছেন।

ভুক্তভোগী মো:ফেরদৌস আলী সরদারের সঙ্গে কথা বলে যানা যায় অর্থের অভাবে তিনি সঠিক চিকিৎসা নিতে পারছেন। শুরু থেকেই তিনি একজন দিনমজুর।ছোট তিনটি কন্যা সন্তান নিয়ে কোনরকম দিন এনে দিন খেয়ে তার সংসার চলতো,কিন্তু গাড়ি এক্সিডেন্টে তার পা দুটি হারিয়ে এখন খুব বিপদে আছেন। তার পরিবারে তিনিই একমাত্র আয়ের উৎস ছিলেন কিন্তু এই সমস্যার পরে এখন আর তার কোন আয়ের ব্যবস্থা নেই। চিকিৎসার জন্য জায়গা জমি সব বিক্রি করে এখন তিনি নিঃস।

এমতাবস্থায় তিনি কলাতলা ইউপি চেয়ারম্যান সহ তার ওয়ার্ডের মেম্বর এর দার প্রান্তে কয়েকবার গিয়েও সরকারি তহবিল থেকে পাননি কোন সাহায্য সহযোগিতা। অবশেষে তিনি নিরুপায় হয়ে গ্রামবাসির থেকে কিছু সাহায্য তোলেন যা দিয়ে তিনি বর্তমানে ঢাকা মেডিকেলে একটি অপারেশন এর জন্য অবস্থান করছেন এবং বাগেরহাট চিতলমারীতে অবস্থিত,নিজস্ব অর্থায়নে পরিচালিত  অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘ নামক একটি অরাজনৈতিক ও অলাভজনক সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মো:মহাসিন শেখ(৩০) এর সাথে যোগাযোগ করেন।

মো:মহাসিন শেখ(৩০)তার বর্তমান পরিস্থিতি সুনে তাকে সাহায্য করার জন্য আস্বস্ত করেন।এবং উক্ত সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি মো:সৌরভ শেখ-কে বিষয়টি সম্পর্কে অবগত করেন।

এবিষয়ে মো:মহাসিন শেখ জানান প্রতিষ্ঠাতা সভাপতির সাথে কথা হয়েছে তারা খুব শীগ্রই তাদের সামর্থ্য মতো ভুক্তভোগী মো:ফেরদৌস এর পাশে দাঁড়াবেন এবং সেই সাথে কলাতলা ইউপি সদস্য ও মেম্বার সহ সর্বস্তরের মানুষকে ভুক্তভোগী মো:ফেরদৌস এর পাসে দাড়াতে আহ্বান করেন। বিষয়ে তিনি সরাসরি মো:ফেরদৌস সহ উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃসৌরভ শেখের সাথে যোগাযোগ করার জন্য তাদের নাম্বার দেন।

ভুক্তভোগী মোঃ ফেরদৌস সরদার-01776583721,বিকাশ পারসোনাল

মো:সৌরভ শেখ -প্রতিষ্ঠাতা সভাপতি, অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘ –01310641907