মোঃ সাদেকুল ইসলাম-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

তাড়াশ উপজেলার তাড়াশ সদর ইউনিয়ন বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে এক দফা দাবী আদায়ে ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে আন্দোলন সংগ্রাম বেগবান করতে মতবিনিময় করেন,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক, সিরাজগঞ্জ জেলা বিএনপির নির্বাহী সদস্য সিনেটর সাইফুল ইসলাম শিশির।
এসময় তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাড়ী থেকে বের করে দেওয়া হয়েছে। তার একটি সন্তান কে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তার বড় সন্তান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে নির্যাতন করে কোমড়ের হাড় ভেঙে দিয়ে দেশের বাহিরে পাঠানো হয়েছে তারপরও আমাদের নেত্রী সরকারের সাথে আপোষ করেনি। বেগম খালেদা জিয়া দেশের মানুষের জন্য গণতন্ত্রের জন্য তিনি প্রতিনিয়ত সংগ্রাম করে যাচ্ছেন। একটি মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া দরকার কিন্তু যেতে দিচ্ছে না। বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে সরকার ভয় পায়। আমাদের হাজার হাজার নেতা কর্মী কে গুম করা হয়েছে হত্যা করা হয়েছে লক্ষ লক্ষ নেতা কর্মীর নামে মামলা দেওয়া হয়েছে বাড়ী ঘর লুট করা হয়েছে তবু্ও বিএনপি ভাঙতে পারে নি। বিএনপি এখন দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে ফিনিক্স পাখির মতো ঘুরে দাঁড়িয়েছে।
শেখ হাসিনার অধীনে এদেশে কোন নির্বাচন হবে না। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না।
দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে একদফা দাবি আদায়ে সামনে যে কর্মসূচি আসবে সেই কর্মসূচিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সফল করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি জাতীয় স্হায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুসহ মিথ্যা মামলায় সকল নেতৃবৃন্দের ফরমায়েশি রায় এদেশের মানুষ ঘৃণা ভরে প্রত্যাখান করেছে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, তাড়াশ সদর ইউনিয়নের সভাপতি শাহ রেজা সেতার।

পরিচালনা করেন, সলংগা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সেখ রফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন,জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য, তাড়াশ উপজেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, তাড়াশ সদর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মন্ডল প্রমুখ।

এসময় রায়গঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইস্কান্দার মির্জা জুয়েল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্র দলের সহ-সভাপতি নাসিম নিলয়, পাঙ্গাসী ইউনিয়ন যুবদলের আহবায়ক মামুন হোসেন মেম্বারসহ তাড়াশ, রায়গঞ্জ, সলংগা ও তাড়াশ সদর ইউনিয়ন বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।