মোঃ সাদেকুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সোমবার (১৬ অক্টোবর) সিরাজগঞ্জ পৌরসভা চত্বরে সিরাজগঞ্জ পৌরসভার আয়োজনে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।

জাতীয় জন্ম ও মৃত্যু সনদ নিবন্ধন ২০২৩ কার্যক্রমে শ্রেষ্ঠ পৌরসভা ক্যাটাগরিতে সারা দেশের ৩২৮ টি পৌরসভার মধ্যে সিরাজগঞ্জ পৌরসভার অসাধারণ অবদান রাখায় পৌরবাসীর পক্ষ থেকে মেয়র মুক্তাকে স্বীকৃতিস্বরূপ এ সংবর্ধনা দেওয়া হয় এবং সিরাজগঞ্জের গুণিজন ও বিভিন্ন পেশাজীবি মানুষের ফুলেল শুভেচ্ছায় ভূষিত হন।

পৌরসভার প্যানেল মেয়র নুরুল হকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় মুক্তা বলেন, এই কৃতিত্ব শুধু একা আমার নয়, এ কৃতিত্ব প্রতিটি পৌর নাগরিকের। আগামীতে ১৪৫ কোটি টাকার কাজের প্রতিশ্রুতি দিয়ে পৌরসভার নানামুখী উন্নয়নের কথা তুলে ধরে বক্তব্য শেষ করেন। এছাড়াও প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের স্মৃতিচারন করে কৃতজ্ঞতা প্রকাশও করেন তিনি।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, চেম্বার অফ কমার্সের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট বিমল কুমার দাস, যুগ্ন সাধারণ সম্পাদক জান্নাত আরা তালুকদার হেনরী সহ অনেকে।

উল্লেখ্য গত ৬ অক্টোবর হোটেল কন্টিনেন্টালে মেয়রকে এ পুরষ্কার দেয়া হয়।