মোঃ সাদেকুল ইসলাম সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জের সদর উপজেলার ৪নং শিয়ালকোল ইউনিয়নের ৪, ৫ ও ৭ নং ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের উপস্থিতির মাধ্যমে লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

তথ্যসূত্রে জানা যায়- সিরাজগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কার্যালয় ও শিয়ালকোল ইউনিয়ন পরিষদের আয়োজনে ও বাস্তবায়নে বৃহস্পতিবার (১০ আগষ্ট) বেলা সাড়ে ১১ টায় শিয়ালকোল ইউনিয়নের উত্তর সারটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি দেশে ব্যাপক উন্নয়ন করছেন এবং বিভিন্ন ধরনের ভাতা ও সুযোগ সুবিধা দিয়ে অসহায়, গরীব, দুঃস্থদের পাশে রয়েছেন তিনি মানবতার মা। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে আবারো চতুর্থবার প্রধানমন্ত্রী করতে হবে। আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিবেন। স্বাগত বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের সমাজ সেবা অফিসার মোঃ সোহেল রানা এবং শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ সেলিম রেজা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য একরামুল হক একরাম জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা প্রমুখ। এসময়ে অনুষ্ঠানে শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন তালুকদার, ইউপি সদস্য মোঃ মোক্তার হোসেন, মোঃ হযরত আলী, মোঃ মাসুদুর রহমান, আশরাফুল ইসলাম, ছানোয়ার হোসেন, আব্দুস ছালাম সেখ, আব্দুল মুন্নাফ খন্দকার, আরিফুল ইসলাম, মোছাঃ রেহানা খাতুন মোছাঃ তারাবানু বেগম, মোছাঃ ফরিদা খাতুন সহ এলাকার বীরমুক্তিযোদ্ধাগণ, সুধীজন, গুনীজন,এলাকার গন্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।
লাইভ ভেরিফিকেশনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ ৩ টি ওয়ার্ড এর ১’হাজার ৮৪ জন ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা যাচায় বাচাঁয় করে পুনরায় ফেরত দিয়ে দেয়। মূলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সেজন্যই এই লাইভ ভেরিফিকেশনের আয়োজন করা হয়।
এ অনুষ্ঠানের আগে সকালে সিরাজগঞ্জ পৌরসভার ৪ও ৬ নং ওয়ার্ডের লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা রহমতগঞ্জ বালিকা উচ্চ মাঠে অনুষ্ঠিত হয়।