মোঃ সাদেকুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল রড, সিমেন্ট সরবরাহকারী ও সাধারণ ব্যবসায়ী মেসার্স খন্দকার কন্সট্রাকশন ও জিয়া কন্সট্রাকশন ঠিকাদারী অফিসে আগুনে জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।
গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে খোর্দ্দ শিয়ালকোল ডাঃ মনিরের চেম্বারের সামনে এ ভয়াবহ আগুনে ঠিকাদারী প্রতিষ্ঠানে প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্রাদী ও মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়।
সরেজমিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শনিবার প্রতিদিনের মতো সন্ধ্যার পর অফিসে দায়িত্বে থাকা মজনু শেখ তালা দিয়ে বাড়ী চলে যায়। রাত ১০টার দিকে অফিসের আশেপাশের লোকজন কাঠ পুড়ানোর শব্দ ও কালো ধোয়া দেখতে পায়। পরে সরকারি সেবা ৯৯৯ এর সহযোগিতায় ফায়ার সার্ভিস ও এলাকার লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, মেসার্স খন্দকার কন্সট্রাকশন ও জিয়া কন্সট্রাকশনের স্বত্বাধিকারী কে এম আতিক রহমান ওরফে জিয়ার সাথে এলাকার মোঃ রকিব খন্দকার (৩২), মোঃ পিন্টু (৩১), মোঃ হাসান খন্দকার (৩৯), মোঃ ফজলু সরকারের (৬০) দীর্ঘদিন যাবত বাড়ী হতে বাহির হওয়ার রাস্তা নিয়ে বিরোধ ও শত্রুতা চলিয়া আসছিল। এরই জের ধরে গত শনিবার রাতে বিবাদীগণ বে-আইনীভাবে ঠিকাদারী অফিসের তালা ভেঙ্গে অফিসে প্রবেশ করে ডিজেল/পেট্রোল ছিটিয়ে আগুন ধরে দেয়। আগুনের কালো ধোয়া ও কাঠ পোড়ানোর শব্দে এলাকার লোকজন আসে পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।